আজ ডলারের রেট কত | ১০০ ডলার বাংলাদেশের কত টাকা

আজ ডলারের রেট কত | ১০০ ডলার বাংলাদেশের কত টাকা
আজ ডলারের রেট কত এবং ১০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। চলুন তাহলে আর কথা দীর্ঘায়িত না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

আজ ডলারের রেট কত

অনেকে রয়েছেন যারা আজ ডলারের রেট কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে আজকের ডলারের রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে আপনারা উপরে আজ ডলারের রেট কত সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। উপরে আজকের ১ ডলারের রেট কত সেটি দেখানো হয়েছে তবে, আপনি যদি চান তাহলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা যুক্ত করে সেই পরিমান ডলার বাংলাদেশি টাকায় রুপান্তর করতে পারবেন।

আরো পড়ুন: কুয়েতের টাকার মান বাংলাদেশে কত (আপডেট), কুয়েতের ১ টাকা বাংলাদেশের কত টাকা

১০০ ডলার বাংলাদেশের কত টাকা

এতক্ষণ ১ ডলার সমান বাংলাদেশি কত টাকা সেটি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো ১০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে। আপনি যদি ১০০ ডলার সমান বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে চান তবে, উপরের এমাউন্ট ঘরে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: ওমানের টাকার মান ২০২৩ (আপডেট), ওমানের ১ রিয়াল বাংলাদেশে কত টাকা

পরিশেষে কিছু কথা

আজকের এই ব্লগ পোস্টে আমরা আপনাদের সাথে আজ ডলারের রেট কত এবং ১০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন