বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার | বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার, বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত
বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে আজকের এই আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, বাংলাদেশ থেকে দুবাই এর সর্বমোট দূরত্ব ৩,৫৪৩ কিলোমিটার।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার, বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত
বন্ধুরা, আমরা আপনাদের সাথে এতক্ষণ বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার সেটি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেটি সম্পর্কে। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে বাংলাদেশ - দুবাই বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • বিমান বাংলাদেশ = ৩৯,১৯০ টাকা
  • এমিরেট্‌স = ৪২,৫৯৩ টাকা
  • ইউএস-বাংলা = ৩৭,৮৭২ টাকা
  • ফ্লাই দুবাই = ৩৯,৮৮১ টাকা
উপরে প্রদত্ত বিমান ভাড়াগুলো ইকোনমি ক্লাসের নন স্টপ ফ্লাইটের সর্বনিম্ন বিমান ভাড়া। আপনি যদি কম মূল্যে এয়ার টিকিট ক্রয় করতে চান তবে, ভ্রমণের অন্তত ২০ থেকে ২৫ দিন টিকিট ক্রয় করে রাখুন। এতে করে আপনি তূলনামূলক কম দামে এয়ার টিকিট ক্রয় করতে পারবেন।

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ১৪ নভেম্বর ১০২৩ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন