ফজরের নামাজের সময় ঢাকা, ফজরের নামাজের সময় চট্টগ্রাম, ফজরের নামাজের সময় খুলনা

ফজরের নামাজের সময় ঢাকা, ফজরের নামাজের সময় চট্টগ্রাম, ফজরের নামাজের সময় খুলনা
ফজরের নামাজের সময় ঢাকা, ফজরের নামাজের সময় চট্টগ্রাম এবং ফজরের নামাজের সময় খুলনা এই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ফজরের নামাজের সময় ঢাকা

অনেক মুসলমান ভাই এবং বোনেরা রয়েছেন যারা ঢাকার ফজরের নামাজের সময় সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ আপডেট নামাজের সময়সূচি যুক্ত করা হয়েছে।



এই মূহুর্তে উপরে আপনারা ঢাকার ফজর সহ ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ঢাকার পরবর্তী যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখে নিতে পারবেন।

আরো পড়ুন: এশার সুন্নত কত রাকাত, এশার নামাজ আগে না পরে সুন্নত, এশার নামাজ ১৫ রাকাত কি কি

ফজরের নামাজের সময় চট্টগ্রাম

ঢাকার পরে আমরা যে বিভাগীয় শহরটির নাম উল্লেখ করি সেটা হলো চট্রগ্রাম। চট্রগ্রামের অনেক মানুষ রয়েছেন যারা ফজর নামাজের সময় সম্পর্কে জানতে চান। আপনি যদি চট্টগ্রামের ফজর নামাজের সময় জানতে তবে, উপরে ঢাকার পরবর্তী চট্রগ্রাম বসিয়ে দিন।

আরো পড়ুন: পাঁচ ওয়াক্ত নামাজের তালিকা, পাঁচ ওয়াক্ত নামাজের ফরজ ও সুন্নত, ফরজ নামাজ কত রাকাত

ফজরের নামাজের সময় খুলনা

ফজরের নামাজের সময় খুলনা এই বিষয়টি সম্পর্কে কথা বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। আপনারা যারা খুলনা ফজরের নামাজের সময় সম্পর্কে জানতে চান তারা দয়া করে, উপরের লাইভ নামাজের সময়সূচির চার্টে সিটি অপশনে খুলনা যুক্ত করে নিন।

আরো পড়ুন: ফজর নামাজ কত রাকাত (বিস্তারিত তথ্য), যোহরের নামাজ কয় রাকাত

শেষ কথা

বন্ধুরা, আজকের এই আর্টিকেলে ফজরের নামাজের সময় ঢাকা, ফজরের নামাজের সময় চট্টগ্রাম এবং ফজরের নামাজের সময় খুলনা এই তিনটি বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি আপনার ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন