ইরানের মুদ্রার নাম কি | বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা

ইরানের মুদ্রার নাম কি | বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা
ইরানের মুদ্রার নাম কি এবং বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা এই বিষয়দুটি সম্পর্কে আজকে আলোচনা করবো। চলুন তাহলে আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ইরানের মুদ্রার নাম কি

অনেকে রয়েছেন যারা ইরানের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা এই বিষয়টি সম্পর্কে জানেন না তবে, এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করেন তাদের সুবিধার্থে বলছি ইরানের মুদ্রার নাম নাম হলো; ইরানি রিয়াল।

আরো পড়ুন: ইরানের ২০০০ টাকা বাংলাদেশের কত টাকা, ইরানের ৫০০০ টাকা বাংলাদেশের কত টাকা

বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা

আমাদের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা সেটি সম্পর্কে কথা বলবো। নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে বাংলাদেশ টু ইরানের টাকার রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে আপনি উপরে বাংলাদেশের ৩৫০০ টাকা সমান ইরানের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ৩৫০০ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট যুক্ত করে বাংলাদেশি টাকা ইরানি টাকায় রুপান্তর করতে পারবেন।

আরো পড়ুন: বাংলাদেশের এক টাকা ইরানের কত টাকা, বাংলাদেশের ১০০ টাকা ইরানের কত টাকা

উপসংহার

বন্ধুরা, আমাদের এই ছোট্ট আর্টিকেলে আমরা আপনাদের সাথে ইরানের মুদ্রার নাম কি এবং বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন