ও প্রিয়তমা গানের লিরিক্স, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স

ও প্রিয়তমা গানের লিরিক্স, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স
ও প্রিয়তমা গানের লিরিক্স, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স এই বিষয়টি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘায়িত না করে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ও প্রিয়তমা গানের লিরিক্স

ও প্রিয়তমা গানের লিরিক্স | তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স
ও প্রিয়তমা নামের এই গানটি ২৭ জুন ২০২৩ সালে প্রথম টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি করা হয় এবং এই গানটি মুক্তির পর থেকে ব্যাপাক সাড়া ফেলেছে গান প্রেমী মানুষদের মাঝে। ও প্রিয়তমা গানটি লিখেছেন আসিফ ইকবাল, সূর করেছেন আকাশ সেন এবং গেয়েছেন বালাম ও কোনাল।

আরো পড়ুন: ১ বিঘা কত শতাংশ, ১ বিঘা কত বর্গফুট, ১ বিঘা কত কাঠা, ১ কাঠা কত শতাংশ

ও প্রিয়তমা নামের এই গানটি সাকিব খান (বাংলাদেশ) ও ইদিকা পাল (ইন্ডিয়া) এর প্রিয়তমা সিনেমার প্রধান গান। এই সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক হিমেল আশরাফ এবং এই সিনেমাটির প্রযোজক ছিলেন আরশাদ আদনান।

আরো পড়ুন: এক টন সমান কত কেজি, এক টন সমান কত মণ, ১ মেট্রিক টন কত কেজি

অনেক রয়েছেন যারা ও প্রিয়তমা গানের লিরিক্স সম্পর্কে জানতে চেয়েছেন। যারা প্রিয়তমা গানের লিরিক্স সম্পর্কে জানতে চান তারা দয়া করে উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি দেখে নিন। এছাড়া, আপনাদের সুবিধার্থে নিচে প্রিয়তমা গানের লিরিক্স সম্পূর্ণ যুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: কত গ্রামে এক ভরি, কত গ্রামে এক আনা, কত পয়েন্টে এক ভরি, কত তোলায় এক ভরি

তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স

বন্ধুরা, উপরে আমরা ইতিমধ্যে আপনাদের সুবিধার্থে উপরে প্রিয়তমা সিনেমার প্রধান গান “তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা” এই গানটির সম্পূর্ণ লিরিক্স এর একটি ভিডিও শেয়ার করেছি এবং নিচে গানটির সম্পূর্ণ লিরিক্স এর একটি ফাইল যুক্ত করা হয়েছে।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে ও প্রিয়তমা গানের লিরিক্স, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা লিরিক্স এই গানটির সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি আপনার ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন