বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক | বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া

বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক | বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া
বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক এবং বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া এই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা মালয়েশিয়া অবস্থান করছেন এবং পাসপোর্ট চেক অথবা পাসপোর্ট সংক্রান্ত বিষয়ে বাংলাদেশ হাইকমিশনে যোগাযোগ করতে চান তাদের জন্য নিচে একটি নাম্বার দেওয়া হল।

  • +6010 430 3020 (পাসপোর্ট সার্ভিস)

বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সাথে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া এই বিষয়টি সম্পর্কে। নিচে বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর, মালয়েশিয়া এর সম্পূর্ণ ঠিকানা যুক্ত করা হল।

  • No. 5B & 5C (Lot No. 9 & 10), Jalan Sultan Yahya Petra, 54100 Kuala Lumpur, Malaysia

উপসংহার

আজকের এই ছোট্ট আর্টিকেলটিতে আমরা আপনাদের সাথে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া পাসপোর্ট চেক এবং বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুর মালয়েশিয়া এই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন