বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা | বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বার

বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা | বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বার
বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা, বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা মালয়েশিয়া অবস্থানরত বাংলাদেশ হাইকমিশন এর ঠিকানা জানেন না তাদের সুবিধার্থে নিচে এর সম্পূর্ণ ঠিকানা যুক্ত করা হল।

  • No. 5B & 5C (Lot No. 9 & 10), Jalan Sultan Yahya Petra, 54100 Kuala Lumpur, Malaysia

বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বার

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সাথে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বাররি সম্পর্কে আপনাদের সাথে তথ্য প্রদান করবো। মালয়েশিয়া অবস্থানরত বাংলাদেশ হাইকমিশন এর নাম্বার নিচে দেওয়া হয়েছে।

  • +60326040949

মালয়েশিয়া পাসপোর্ট অফিসের নাম্বার

অনেক প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা মালয়েশিয়া অবস্থান করার সময় পাসপোর্ট সংক্রান্ত অনেক জটিলতায় পড়ে থাকেন এবং তারা সেটি সমাধান করতে মালয়েশিয়া পাসপোর্ট অফিসের নাম্বার সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করে থাকেন।

মালয়েশিয়া পাসপোর্ট অফিসের নাম্বার
আপনি আপনার পাসপোর্ট জনিত সকল সমস্যায় মালয়েশিয়া অবস্থানরত বাংলাদেশ হাইকমিশনে যোগাযোগ করতে পারেন। মালয়েশিয়া অবস্থানরত বাংলাদেশ হাইকমিশনের একটি ডেডিকেটেড পাসপোর্ট সার্ভিস সেন্টার নাম্বার রয়েছে। সেই নাম্বারটি হলো +6010 430 3020 এটি।

আরো পড়ুন: মালয়েশিয়া নামাজের সময়সূচি 2023 (আপডেট), কুয়ালালামপুর এর নামাজের সময়

শেষ কথা

আজকের এই ছোট্ট পোস্টটিতে আমরা আপনাদের সাথে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া ঠিকানা, বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়া নাম্বার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন