কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায়

কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায়
কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায় ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই ব্লগ পোস্টে আলোচনা করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

অনেক মানুষ রয়েছেন যারা কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে বলছি, কানাডা থেকে বাংলাদেশে আসতে আনুমানিক প্রায় ১৩ থেকে ১৪ ঘন্টার মত সময় লাগে।

আরো পড়ুন: IELTS ছাড়া কি কানাডা যাওয়া যায়, কানাডা যেতে কত পয়েন্ট লাগে

বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায়

এতক্ষণ কথা বলছিলাম কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে সেটি সম্পর্কে, এখন কথা বলবো বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায় সেটি সম্পর্কে। নিচে বাংলাদেশে কানাডার এম্বাসির ঠিকানা এবং ফোন নাম্বার যুক্ত করা হল।

  • ইউনাইটেড নেশনস রোড, বারিধারা, ঢাকা ১২১২, বাংলাদেশ।
  • +880 2 5566 8444
  • dhakag@international.gc.ca
মনে রাখবেন, বাংলাদেশে কানাডার এম্বাসি সপ্তাহে দুইদিন যথা; শুক্রবার এবং শনিবার বন্ধ থাকে। এছাড়া, সপ্তাহের ৫ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪.৩০ পর্যন্ত খোলা থাকে। সুতরাং, আপনি যদি বাংলাদেশে কানাডার এম্বাসি যেতে চান তবে, এই কথাগুলো খেয়াল রাখবেন।

আরো পড়ুন: কানাডা এক টাকা বাংলাদেশের কত টাকা, কানাডার টাকার আজকের রেট

বাংলাদেশ টু কানাডা কত কিলোমিটার

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে বাংলাদেশ টু কানাডা কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো এবং এটি সম্পর্কে বলে আজকের আর্টিকেলটি শেষ করবো। গুগল ম্যাপ অনুযায়ী, বাংলাদেশ থেকে কানাডার দূরত্ব ১০,৯৯৪ কিলোমিটার।

আরো পড়ুন: বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায়, কানাডার আয়তন কত, কানাডার প্রদেশ কয়টি

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে কানাডা থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায় সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন