ঢাকা টু সারজা এয়ার আরবিয়া (Update Info), এয়ার এরাবিয়া টিকেট দাম কত

ঢাকা টু সারজা এয়ার আরবিয়া (Update Info), এয়ার এরাবিয়া টিকেট দাম কত
ঢাকা টু সারজা এয়ার আরবিয়া, এয়ার এরাবিয়া টিকেট দাম কত, এয়ার আরবে অনলাইন চেক ইন ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

ঢাকা টু সারজা এয়ার আরবিয়া

অনেক মানুষ রয়েছেন যারা ঢাকা টু সারজা এয়ার আরবিয়া সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। এয়ার আরবিয়া ঢাকা থেকে সারজা রুটের বর্তমান বিমান ভাড়া হলো ৬৬,৫০৩ টাকা। ঢাকা টু সারজা রুটে এয়ার আরবিয়া বিমানটি নিয়মিত ফ্লাইট পরিচালনা করে থাকে।

আরো পড়ুন: ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট বুকিং, ইউএস-বাংলা এয়ারলাইন্স অফিস

এয়ার এরাবিয়া টিকেট দাম কত

এতক্ষণ আমরা আপনাদের সাথে ঢাকা টু সারজা এয়ার আরবিয়া এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো এয়ার এরাবিয়া টিকেট দাম কত সেই বিষয়টি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে এয়ার আরবিয়ার বাংলাদেশ টু সংযুক্ত আরব আমিরাতের সর্বনিম্ন বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • ঢাকা টু আবুধাবি = ৫৪,৫২২ টাকা
  • ঢাকা টু সারজা = ৬৬,৫০৩ টাকা

এয়ার আরবে অনলাইন চেক ইন

বন্ধুরা, আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে এয়ার আরবে অনলাইন চেক ইন এই বিষয়টি সম্পর্কে কথা বলবো। এয়ার আরবে অনলাইন চেক ইন করতে এখানে ক্লিক করুন। উক্ত লিংকে ক্লিক করে প্রয়োজনীয় সকল তথ্য প্রদানের মাধ্যমে আপনি এয়ার আরবে অনলাইন চেক ইন করতে পারবেন।

আরো পড়ুন: মন্টিনিগ্রো বেতন কত, মন্টিনিগ্রো যেতে কত টাকা লাগে, মন্টিনিগ্রো কোন মহাদেশে অবস্থিত

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ঢাকা টু সারজা এয়ার আরবিয়া, এয়ার এরাবিয়া টিকেট দাম কত, এয়ার আরবে অনলাইন চেক ইন এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন