দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন | দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা

দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন | দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা
দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন, দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা, আরব আমিরাত এম্বাসি বাংলাদেশ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। সুতরাং, আপনারা যদি এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তবে, এই সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন

অনেক মানুষ রয়েছেন যারা দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। দুবাইয়ে অবস্থানরত বাংলাদেশের এম্বাসি সপ্তাহে ২ দিন শনিবার এবং রবিবার বন্ধ থাকে। এছাড়া, সপ্তাহের বাকি ৫ দিন দুবাইয়ে অবস্থানরত বাংলাদেশ এম্বাসি খোলা থাকে।

দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা

অনেক মানুষ রয়েছেন যারা ঢাকায় অবস্থানরত দুবাই এম্বাসির ঠিকানা সম্পর্কে জানতে গুগলে সার্চ করে থাকেন। দুবাই এম্বাসি ঢাকার ঠিকানা হলো: হাউস নং: ১৯১, রোড নং: ৬৯ গুলশান নর্থ এভিনিউ গুলশান নং ২ ঢাকা ১২১২, বাংলাদেশ।

  • +8802222-282277

আরব আমিরাত এম্বাসি বাংলাদেশ

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে আপনাদের সাথে বাংলাদেশে অবস্থানরত আরব আমিরাত এম্বাসির ঠিকানা এবং মোবাইল নাম্বার সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছি। সুতরাং, এই বিষয়টি সম্পর্কে জানতে দয়া করে উপরের অংশটি পড়ুন।

শেষ কথা

আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন, দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা এবং আরব আমিরাত এম্বাসি বাংলাদেশ সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন