দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক | ইতিসালাত এমবি চেক

দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক | ইতিসালাত এমবি চেক
দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক এবং ইতিসালাত এমবি চেক এই দুটি বিষয় সম্পর্কে আজকের পোস্টে বিস্তারিত তথ্য প্রদান করবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক

অনেক মানুষ রয়েছেন যারা দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক করতে প্রথমে *101# ডায়াল করুন, তারপর ১, তারপর ৩ এবং সর্বশেষ আবারো ৩ ডায়াল করুন।

আরো পড়ুন: দুবাই মোবাইল নাম্বার কোড, আরব আমিরাত মোবাইল কোড, দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম

ইতিসালাত এমবি চেক

এতক্ষণ আমরা আপনাদের সাথে দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো ইতিসালাত এমবি চেক বিষয়টি সম্পর্কে। ইতিসালাত সিমে এমবি চেক করতে *170# ডায়াল করার পরে ১ ডায়াল করুন।

আরো পড়ুন: দুবাই বাংলাদেশ এম্বাসি বন্ধের দিন, দুবাই এম্বাসি ঢাকা ঠিকানা, আরব আমিরাত এম্বাসি বাংলাদেশ

আপনি যখন আপনার ইতিসালাত সিমে *170# ডায়াল করার পরে ১ ডায়াল করবেন তখন আপনি উপরের মত একটি নোটিফিকেশন দেখতে পারবেন। এর কিছুক্ষণের মধ্যেই একটি এসএমএস এর মাধ্যমে আপনার ইতিসালাত সিমের বর্তমান এমবি ব্যালেন্স জানানো হবে।

আরো পড়ুন: দুবাই থেকে সোনা আনার নিয়ম (Update), দুবাই থেকে কতটুকু সোনা আনা যায়

উপসংহার

আজকের এই আর্টিকেলে দুবাই ইতিসালাত সিমের নাম্বার চেক এবং ইতিসালাত এমবি চেক এই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন