ইসলামী ব্যাংক ফোন নাম্বার | ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার

ইসলামী ব্যাংক ফোন নাম্বার | ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার
ইসলামী ব্যাংক ফোন নাম্বার, ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

ইসলামী ব্যাংক ফোন নাম্বার

অনেক মানুষ রয়েছেন যারা ইসলামী ব্যাংক ফোন নাম্বার এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা ইসলামী ব্যাংক ফোন নাম্বার পেতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন তাদের সুবিধার্থে নিচে নিচে ইসলামি ব্যাংক বাংলাদেশ এর দুটি ফোন নাম্বার যুক্ত করা হল।

  • 16259
  • +8809611016259

ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করবো। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর হোয়াটসঅ্যাপ সাপোর্টে যোগাযোগ করতে প্রথম +8801313-016259 এই নাম্বারটি সেভ করে নিন।

ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার

উপরের নাম্বারটি আপনার মোবাইল সেভ করার পরে WhatsApp অ্যাপটি ওপেন করুন এবং উক্ত নাম্বারে একটি Hi লিখুন। তারপর, উপরে যুক্ত করা ছবির মত কিছু অপশন আসবে। এখন আপনি ইসলামী ব্যাংকের সাপোর্টে কথা বলতে 4 লিখে সেন্ড করুন।

ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করেছি। তবে আপনাদের সুবিধার্থে আবারো বলছি, বর্তমানে ইসলামী ব্যাংকের দুটি হেল্পলাইন নাম্বার রয়েছে একটি হলো শুধুমাত্র বাংলাদেশিদের জন্য এবং অন্যটি সকলের জন্য।

  • 16259 (Only Bangladesh)
  • +8809611016259 (Worldwide)

শেষ কথা

আজকের আমাদের এই আর্টিকেলে ইসলামী ব্যাংক ফোন নাম্বার, ইসলামী ব্যাংক হোয়াটসঅ্যাপ নাম্বার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন