কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত | ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে

কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত | ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে
কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত, ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত

অনেক মানুষ রয়েছেন যারা কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। নিচে একটি তালিকার মাধ্যমে ইকোনমি ক্লাসে কলকাতা থেকে দুবাই রুটের সর্বনিম্ন বিমান ভাড়া কত সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য তালিকাভুক্ত করা হল।

  • ইন্ডিগো = ২১,৮৩১ রুপি
  • এয়ার ইন্ডিয়া = ২২,১৪৪ রুপি
  • এমিরেট্‌স = ২৩,০২০ রুপি

ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। ননস্টপ ফ্লাইটে করে ইন্ডিয়া থেকে দুবাই যেতে ৪ ঘন্টা ৫৫ মিনিট এবং ওয়ান স্টপ ফ্লাইটে করে ৮ থেকে ৯ ঘন্টার মত সময় লাগবে।

আরো পড়ুন: ইউকে যাওয়ার নিয়ম, লন্ডন যেতে কত টাকা লাগবে, বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত সময় লাগে

কলকাতা টু দুবাই ফ্লাইট

অনেক মানুষ রয়েছেন যারা কলকাতা টু দুবাই কোন কোন বিমান ফ্লাইট পরিচালনা করে সেটি সম্পর্কে সম্পর্কে জানতে চান। যারা বিষয়টি সম্পর্কে জানেন না শুধুমাত্র তাদের সুবিধার্থে বলছি, কলকাতা থেকে দুবাই এই এয়ার রুটটিতে ইন্ডিগো, এয়ার ইন্ডিয়া, এমিরেট্‌স ইত্যাদি বিমানগুলো নিয়মিত ফ্লাইট পরিচালনা করে।

আরো পড়ুন: বাংলা মাসের কত তারিখ আজ (Update), আজ বাংলা কত তারিখ

কলকাতা থেকে দুবাই কত কিলোমিটার

আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে কলকাতা থেকে দুবাই কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে দুবাইয়ের দূরত্ব ৩,৩৬৭ কিলোমিটার।

আরো পড়ুন: ১৪৩০ সালের বাংলা ক্যালেন্ডার, বাংলা ১৪৩০ সালের ১২ মাসের ক্যালেন্ডার

শেষ কথা

আজকের আর্টিকেলে আমরা আপনাদের সাথে কলকাতা টু দুবাই বিমান ভাড়া কত, ইন্ডিয়া থেকে দুবাই যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন