মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক (Update), বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত

মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক (Update), বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত
মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক, বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক


অনেক মানুষ রয়েছেন যারা মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক করার প্রকৃয়া সম্পর্কে জানেন না। তবে, তারা এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক সম্পর্কে জানতে চান তারা এখানে ক্লিক করুন এবং তারপর Check-in অপশনে ক্লিক করুন।

মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক
উপরে প্রদত্ত লিংকটিতে ক্লিক করার পরে Booking Reference/E-ticket number এবং Last Name প্রদান করুন। এই তথ্যগুলো প্রদান করার পরে Check-in অপশনে ক্লিক করুন। এখন খানিকটা সময় অপেক্ষা করুন এবং দেখবেন কিছুক্ষণের মধ্যেই আপনার সামনের সকল তথ্য চলে আসবে।

আরো পড়ুন: মালয়েশিয়া নামাজের সময়সূচি 2023 (আপডেট), কুয়ালালামপুর এর নামাজের সময়

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সাথে মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক  এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে বাংলাদেশ থেকে মালয়েশিয়ার সর্বনিম্ন বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • থাই এয়ারএশিয়া = ৩৭,০৮০ টাকা
  • ইউএস-বাংলা = ৩৭,০৯৬ টাকা
  • বিমান বাংলাদেশ = ৩৭,৩৭৮ টাকা
  • শ্রীলঙ্কান এয়ার = ৩৯,৪৩৪ টাকা
  • এয়ার এশিয়া = ৩৯,৫৬০ টাকা
  • মালয়েশিয়া এয়ার = ৪৫,৫৫৭ টাকা

মালয়েশিয়া থেকে বাংলাদেশের দূরত্ব

আমরা আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আপনাদের সাথে মালয়েশিয়া থেকে বাংলাদেশের দূরত্ব সম্পর্কে কথা বলবো। গুগল ম্যাপ থেকে জানা তথ্য অনুযায়ী, মালয়েশিয়া থেকে বাংলাদেশের সর্বমোট দূরত্ব হলো ৩,৬৬৩ কিলোমিটার।

আরো পড়ুন: মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত, মালয়েশিয়া সোনার দাম কত

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে আমরা আপনাদের সাথে মালয়েশিয়া এয়ারলাইন্স টিকেট চেক, বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ৩০ অক্টোবর ২০২৩ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন