ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট (আপডেট), ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট (আপডেট), ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা
ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট এবং ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট

অনেক মানুষ রয়েছেন যারা ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ অনুযায়ী, ওমান ১ রিয়াল = ২৮৩.৪৫ টাকা। তবে, নিচে ওমানের রিয়ালের আজকের আপডেট রেট যুক্ত করা হয়েছে।


উপরে এই মূহুর্তে আপনারা ওমান ১ রিয়াল = কত টাকা সেটির আজকের আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনি আমাদের এই ওয়েব পেইজটিতে সব সময় ওমান রিয়ালের আপডেট রেট সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

আরো পড়ুন: অস্ট্রেলিয়ার ১ ডলার বাংলাদেশের কত টাকা, অস্ট্রেলিয়ার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

এতক্ষণ আমরা আপনাদের সাথে ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে। ওমান এর ১০০ টাকা বাংলাদেশের কত সেটি সম্পর্কে জানতে উপরে এমাউন্ট এর ঘরে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: ব্রুনাই মুদ্রার নাম কি, ব্রুনাই টাকার মান, ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে আমরা আপনাদের সাথে ওমান ১ রিয়াল = কত টাকা আজকের রেট এবং ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন