আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত (নতুন তথ্য), আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত

আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত (নতুন তথ্য), আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত
আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত, আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করবো। সুতরাং, যারা আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া এবং ট্রেন ভাড়া সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত

অনেক বন্ধুগণ রয়েছেন যারা আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত সেটি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকা করে আগরতলা থেকে ব্যাঙ্গালোর রুটের সর্বনিম্ন বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • এয়ার ইন্ডিয়া = ৮,৮৩৬ রুপি
  • ইন্ডিগো = ৮,৯৫৫ রুপি

আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত সেটি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া হলো ৩,১২৫ রুপি।

আরো পড়ুন: কলকাতা টু দিল্লি বিমান ভাড়া, কলকাতা টু চেন্নাই বিমান ভাড়া কত

আগরতলা থেকে ব্যাঙ্গালোর কত কিলোমিটার

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আমাদের এই আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে আগরতলা থেকে ব্যাঙ্গালোর এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। ৩,৫৩৮ কিলোমিটার হলো আগরতলা থেকে ব্যাঙ্গালোর দূরত্ব।

আরো পড়ুন: শিয়ালদহ থেকে লালগোলা ট্রেনের সময়সূচি (Update), শিয়ালদহ থেকে লালগোলা বন্দে ভারত এক্সপ্রেস

পরিশেষে কিছু কথা

আজকের পোস্টে আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত, আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন