বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ (আপডেট মূল্য), বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত

বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ (আপডেট মূল্য), বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত
বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ, বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা বাজাজ প্লাটিনা (Bajaj Platina) বাইকটি সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ


বাজাজ প্লাটিনা ১১০ সিসি বাংলাদেশের মানুষের কাছে অনেক বেশি জনপ্রিয় একটি বাইক মডেল। প্লাটিনা ১১০ সিসি বাইকটির মাইলেজ হলো ৬৫ কিলোমিটার (প্রতি লিটার), টপ স্পিড ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টা এবং এই বাইকটিতে ৫টি গিয়ার ব্যবহার করা হয়েছে।

অনেক মানুষ রয়েছেন যারা বাজাজ প্লাটিনা ১১০ সিসি বাইকটির বর্তমান বাংলাদেশ বাজারদর সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা এই বাইকটির দাম সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, বর্তমানে বাজাজ প্লাটিনা ১১০ সিসি বাইকটির বাজার মূল্য হলো ১ লক্ষ ২৮ হাজার ৫০০ টাকা।

আরো পড়ুন: ৫০০০ টাকার মধ্যে ভালো মোবাইল, 5000 টাকার মধ্যে 4G মোবাইল

বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে বাজাজ প্লাটিনা ১১০ সিসি বাইকটির বাংলাদেশী বাজার মূল্য সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলব বাজাজ প্লাটিনা ১২৫ সিসি দাম কত সেট সম্পর্কে। একটি সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে বাজাজ প্লাটিনা ১২৫ সিসি বাইকটির দাম হলো; ১,৩৩,৫০০ টাকা।

আরো পড়ুন: ৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল (আপডেট), Vivo ৪০০০ টাকার মোবাইল

Bajaj Platina 100 Price in Bangladesh

At this stage of today's article, we will talk to you about the price of the Bajaj Platina 100 cc bike in Bangladesh, and then we will finish the article. According to a reliable source, the Bajaj Platina 100 cc bike is currently priced at Tk 1,18,500.

আরো পড়ুন: খুচরা পর্যায়ে ভুট্টার দাম কত (আজকের মূল্য), ভুট্টার পাইকারি বাজারদর

শেষ কথা

আজকের এই আর্টিকেলে বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ, বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই পোস্টটি সর্বশেষ আপডেট করার তারিখ হলো; ২৮ সেপ্টেম্বর ২০২৩ সাল।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন