বকখালি হোটেল ভাড়া কত জানুন

বকখালি হোটেল ভাড়া কত জানুন
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের স্বাগতম। আজকের এই আর্টিকেলে বকখালি হোটেল ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা বকখালি হোটেল ভাড়া সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বকখালি হোটেল ভাড়া কত


বকখালি হলো ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ চব্বিশ পরগণা জেলার নামখানা থানার অন্তর্ভুক্ত একটি গ্রামের নাম। অনেক মানুষ রয়েছেন যারা বকখালি সমুদ্র সৈকত ঘুরতে যায় এবং তখন তারা বকখালি হোটেল ভাড়া কত সেটি সম্পর্কে জানতে চান।

আরো পড়ুন: হাওড়া থেকে দিঘা ট্রেনের ভাড়া, হাওড়া থেকে দিঘা ট্রেন টাইম, হাওড়া থেকে দিঘা এর দূরত্ব

যারা বকখালি হোটেল ভাড়া সম্পর্কে জানেন না তারা আমাদের এই আর্টিকেলটি পড়তে থাকুন। বকখালি গিয়ে আপনি সর্বনিম্ন হোটেল ভাড়া ৩০০ থেকে ৩৫০ ইন্ডিয়ান রুপির মধ্যেই পেয়ে যাবেন। তবে, আপনি যদি একটু ভালো হোটেল নিতে চান তবে, তার একটি দামের তালিকা নিচে দেওয়া হল।

  • হোটেল শনজয় = ১,০৮৯ রুপি
  • সামন্ত হোটেল = ১,২৮৪ রুপি
  • স্বর্ণা বিষ্ণু আওয়াসান = ১,৫৩৪ রুপি
  • হোটেল ছুটি = ১,৫৬২ রুপি
  • হোটেল দীপক = ১,৬০৯ রুপি
  • হোটেল অন্নপূর্ণা বকখালী = ১,৮১৫ রুপি
  • হোটেল অমরাবতী = ১,৯৫৬ রুপি
সর্বশেষে আপনাদের একটি কথা বলে রাখি, আপনারা যেদিন বকখালী ভ্রমণে যাবেন তার অন্তত কয়েকদিন আগে হোটেল বুকিং দিয়ে রাখবেন। আর আপনি যদি সেভিংস এর কথা চিন্তা ভাবনা করে থাকেন তবে, আপনি এরকম অনেক হোটেল পাবেন যাদের ভাড়া মাত্র ৩০০ থেকে ৩৫০ টাকা।

আরো পড়ুন: বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া, বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময়

আমরা আপনাদের সুবিধার্থে উপরে একটি ভিডিও যুক্ত করেছি। যুক্ত করা উক্ত ভিডিওটিতে সস্তায় বকখালি হোটেল ভাড়া সম্পর্কে আলোচনা করা হয়েছে। সুতরাং, আপনি যদি সস্তায় বকখালি হোটেল ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তবে, অবশ্যই ভিডিওটি দেখে নেওয়ার অনুরোধ রইলো।

আরো পড়ুন: শিলিগুড়ি থেকে দার্জিলিং ট্রেন ভাড়া (সমস্ত তথ্য), শিলিগুড়ি থেকে দার্জিলিং বাস ভাড়া

উপসংহার

আজকের এই ছোট্ট আর্টিকেলটিতে বকখালি হোটেল ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আপনার যদি বকখালি হোটেল ভাড়া সম্পর্কে অন্য কোন তথ্য জানার থাকে তবে, সেটি আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানান। আমরা আপনার কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করবো।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন