সাইপ্রাস নামাজের সময়সূচি (আপডেট), সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময়

সাইপ্রাস নামাজের সময়সূচি (আপডেট), সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময়
সাইপ্রাস নামাজের সময়সূচি, সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময় এই বিষয়টি সম্পর্কে আজকের এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

সাইপ্রাস নামাজের সময়সূচি

অনেক বন্ধুগণ রয়েছেন যারা সাইপ্রাস নামাজের সময়সূচি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা সাইপ্রাস নামাজের সময়সূচি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে নিচে লাইভ তালিকার মাধ্যমে সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি যুক্ত করা হল।



এই মূহুর্তে আপনারা সাইপ্রাস এর রাজধানী নিকোসিয়ার নামাজের সময়সূচি দেখতে পারছেন। তবে, আপনি চাইলে “City” অপশন থেকে নিকোসিয়ার পরিবর্তে সাইপ্রাস এর অন্য যেকোনো শহরের নাম যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: পাঁচ ওয়াক্ত নামাজের তালিকা, পাঁচ ওয়াক্ত নামাজের ফরজ ও সুন্নত, ফরজ নামাজ কত রাকাত

সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময়

আমরা আপনাদের সাথে উপরে সাইপ্রাস এর যে নামাজের সময়সূচিটি শেয়ার করেছি সেটিতে আপনি সাইপ্রাস এর পাঁচ ওয়াক্ত নামাজের সময় দেখে নিতে পারবেন। সুতরাং, সাইপ্রাস ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি দেখতে উপরের চার্টটি ফলো করুন।

আরো পড়ুন: শবে বরাতের নামাজ কত রাকাত, শবে কদরের নামাজ কত রাকাত, বিতর নামাজ কত রাকাত

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে সাইপ্রাস নামাজের সময়সূচি, সাইপ্রাস পাঁচ ওয়াক্ত নামাজের সময় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন