১ একর সমান কত বর্গ কিলোমিটার | ১ একর সমান কত বর্গফুট | 1 একর সমান কত বর্গমিটার

১ একর সমান কত বর্গ কিলোমিটার | ১ একর সমান কত বর্গফুট | 1 একর সমান কত বর্গমিটার
১ একর সমান কত বর্গ কিলোমিটার, ১ একর সমান কত বর্গফুট, 1 একর সমান কত বর্গমিটার সেই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

১ একর সমান কত বর্গ কিলোমিটার

অনেক মানুষ রয়েছেন যারা ১ একর সমান কত বর্গ কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানেন না। তবে, তারা এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের অবগতির জন্য বলছি, ১ একর সমান ০.০০৪০৪৬৮ বর্গ কিলোমিটার।

আরো পড়ুন: ১ একর জমি কত কানি, ১ একর সমান কত ডেসিমাল, এক একর জমি কত কাঠা

১ একর সমান কত বর্গফুট

এতক্ষণ আমরা আপনাদের সাথে ১ একর সমান কত বর্গ কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো ১ একর সমান কত বর্গফুট সেই বিষয়টি সম্পর্কে। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, ১ একর সমান ৪৩,৫৬০ বর্গফুট।

আরো পড়ুন: কত বিঘা জমিতে এক একর, এক একর জমি কত শতক, ১ একর সমান কত গন্ডা

1 একর সমান কত বর্গমিটার

আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ অংশে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে 1 একর সমান কত বর্গমিটার সেটা সম্পর্কে তথ্য প্রদান করবো। এক একর সমান ৪,০৪৬.৮৬ বর্গমিটার।

আরো পড়ুন: এক একর জমি সমান কত বিঘা, ১ একর সমান কত বর্গমিটার, ১ একর সমান কত হেক্টর

উপসংহার

আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ১ একর সমান কত বর্গ কিলোমিটার, ১ একর সমান কত বর্গফুট এবং 1 একর সমান কত বর্গমিটার সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করার চেষ্টা করেছি। পোস্টটি আপনার ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন