হোন্ডা লিভো 110 সিসি দাম কত (নতুন দাম), হোন্ডা সাইন 125 সিসি দাম

হোন্ডা লিভো 110 সিসি দাম কত (নতুন দাম), হোন্ডা সাইন 125 সিসি দাম
হোন্ডা লিভো 110 সিসি দাম কত এবং হোন্ডা সাইন 125 সিসি দাম এই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা হোন্ডা লিভো ও হোন্ডা সাইন এর দাম সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

হোন্ডা লিভো 110 সিসি দাম কত


হোন্ডা লিভো বাইকটি Honda মোটর সাইকেল ব্র্যান্ডের একটি ১১০ সিসির বাইক। এই বাইকটি অনেকের পছন্দের তালিকার শীর্ষে অবস্থান করছে। সুতরাং, আজকের আমাদের এই আর্টিকেলে হোন্ডা লিভো ১১০ সিসি বাইকটির মূল্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য প্রদান করা হবে।

হোন্ডা লিভো 110 সিসি বাইকটির বর্তমানে বাংলাদেশের বাজারে দাম রয়েছে ১,১৯,৯০০ টাকা (ড্রাম ব্রেক) এবং ১,৩১,৫০০ টাকা (ডিস্ক ব্রেক)।  হোন্ডা লিভো বাইকটির মাইলেজ হল ৬৫ কিলোমিটার (প্রতি লিটার) এবং টপ স্পিড হলো ৮৬ কিলোমিটার (প্রতি ঘন্টা)।

আরো পড়ুন: বাজাজ পালসার 125 সিসি দাম কত, বাজাজ পালসার ১২৫ সিসি বাংলাদেশে কবে আসবে

হোন্ডা সাইন 125 সিসি দাম

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে Honda লিভো ১১০ সিসি বাইকটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলব হোন্ডা সাইন ১২৫ সিসি বাইকটির দাম এবং সংক্ষিপ্ত বিবরণ সম্পর্কে। হোন্ডা সাইন ১২৫ সিসি বাইকটির সর্বমোট দুটি ভার্সন রয়েছে।

একটি হলো সাইন সিঙ্গেল ডিস্ক এবং  অন্যটি হলো ডাবল ডিস্ক। বর্তমানে শুধুমাত্র হোন্ডা সাইন ১২৫ সিসি বাইকটি পাওয়া যাচ্ছে যেটির বর্তমান বাজার মূল্য হলো; ১ লক্ষ ৪৬ হাজার টাকা। বাইকটি ১ লিটার তেলে ৫৫ কিলোমিটার যেতে সক্ষম এবং বাইকটির সর্বোচ্চ গতি হলো ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা।

আরো পড়ুন: বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ (আপডেট মূল্য), বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে হোন্ডা লিভো 110 সিসি দাম কত এবং হোন্ডা সাইন 125 সিসি দাম এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই পোস্টটি ২৮ সেপ্টেম্বর ২০২৩ সালে সর্বশেষ হালনাগাদ করা হয়েছে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন