বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া | বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময়

বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া | বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময়
বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া এবং বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময় এই দুটি বিষয় নিয়ে আজকে তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া

অনেক মানুষ রয়েছেন যারা বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। নিচে একটি তালিকার মাধ্যমে বন্দে ভারত এক্সপ্রেস এর হাওড়া থেকে পুরীর ভাড়া যুক্ত করা হল।

  • চেয়ারকার = ১,২৬৫ রুপি
  • এক্সিকিউটিভ চেয়ারকার = ২,৪২০ রুপি

বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময়


এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া এই বিষয়টি নিয়ে কথা বলছিলাম। এখন কথা বলবো বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময় সম্পর্কে। বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনটির হাওড়া থেকে পুরী সময়সূচি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি দেখে নিন।

বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি

বন্ধুগণ, আমরা আমাদের আজকের আর্টিকেলের প্রায় শেষের অংশে চলে এসেছি। আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি ভাড়া সম্পর্কে তথ্য প্রদান করবো। নিচে তালিকার মাধ্যমে বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি ভাড়া যুক্ত করা হল।

  • চেয়ার কার = ১,৫৬৫ টাকা
  • এক্সিকিউটিভ কার = ২,৮২৫ টাকা

পরিশেষে কিছু কথা

আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী ভাড়া, বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে পুরী সময় ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন এবং ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন