হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া (সমস্ত খবর), হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট

হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া (সমস্ত খবর), হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট
হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া, হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই পোস্টে তথ্য প্রদান করবো। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত পড়তে থাকুন।

হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া


অনেক বন্ধুগণ রয়েছেন যারা হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহ করা তথ্য অনুযায়ী, বর্তমানে হাওড়া থেকে ব্যাঙ্গালোর রুটের ট্রেন ভাড়া হলো ৭৮০ টাকা।

আরো পড়ুন: কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া (আপডেট), কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া

হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট

বন্ধুগণ, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া এই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট কিভাবে ক্রয় করতে পারবেন সেটি সম্পর্কে। আপনি makemytrip.com, goibibo.com ইত্যাদি ওয়েবসাইট গুলো থেকে এই রুটের ট্রেনের টিকিট ক্রয় করতে পারবেন।

আরো পড়ুন: আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত (নতুন তথ্য), আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত

হাওড়া টু ব্যাঙ্গালোর দুরন্ত এক্সপ্রেস ভাড়া

বন্ধুগণ আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে হাওড়া টু ব্যাঙ্গালোর দুরন্ত এক্সপ্রেস ভাড়া কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। বিভিন্ন সোর্স থেকে সংগ্রহ করা তথ্য অনুযায়ী, বর্তমানে হাওড়া টু ব্যাঙ্গালোর দুরন্ত এক্সপ্রেস ভাড়া ৭৮০ ইন্ডিয়ান রুপি (পরিবর্তনশীল)।

আরো পড়ুন: কলকাতা থেকে ভেলোর দূরত্ব, কলকাতা থেকে ভেলোর বিমান ভাড়া

হাওড়া থেকে ব্যাঙ্গালোর যাওয়ার ট্রেন

বন্ধুগণ, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে হাওড়া টু ব্যাঙ্গালোর দুরন্ত এক্সপ্রেস ভাড়া সম্পর্কে আলোচনা করছিলাম। এখন তথ্য প্রদান করবো হাওড়া থেকে ব্যাঙ্গালোর যাওয়ার ট্রেন বা কোন কোন ট্রেন এই রুটে চলাচল করে সেটি সম্পর্কে। নিচে তালিকার মাধ্যমে হাওড়া টু ব্যাঙ্গালোর রুটের সমস্ত ট্রেনের নাম তালিকাভুক্ত করা হয়েছে।

  • SE Express
  • SuperFast Express
  • Duronto Express
  • AC SF Express
  • Humsafar Express
  • Anga Express

হাওড়া থেকে ব্যাঙ্গালোর কত কিলোমিটার

আমরা আজকের আমাদের এই আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে হাওড়া থেকে ব্যাঙ্গালোর কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, হাওড়া থেকে ব্যাঙ্গালোর ১,৮৭০ কিলোমিটার।

আরো পড়ুন: শিয়ালদহ থেকে লালগোলা ট্রেনের সময়সূচি (Update), শিয়ালদহ থেকে লালগোলা বন্দে ভারত এক্সপ্রেস

উপসংহার

আজকের এই আর্টিকেলে হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া, হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আপনাদের সঙ্গে আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনাদের যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন