হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া (আজকের ভাড়া), কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া

হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া (আজকের ভাড়া), কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া
হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া, কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আপনাদের সঙ্গে এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া


অনেক বন্ধুগণ রয়েছেন যারা হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা হাওড়া - কাটপাটি রুটের বিমান ভাড়া সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে বলছি, বর্তমানে এই রুটের ট্রেন ভাড়া হলো ৭১০ টাকা (সর্বনিম্ন)।

আরো পড়ুন: হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া (সমস্ত খবর), হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট

কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া

বন্ধুগণ, আমরা আপনাদের সঙ্গে হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া প্রসঙ্গে ইতিমধ্যে কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া সম্পর্কে আলোচনা করেছি। তবে, আপনাদের সুবিধার্থে বিষয়টি সম্পর্কে আবারো বলছি; বর্তমানে কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া শুরু হয়েছে ৭১০ ইন্ডিয়ান রুপি থেকে।

আরো পড়ুন: কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া (আপডেট), কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া

কলকাতা থেকে ভেলোর কত কিলোমিটার

আমরা আমাদের আজকের পোস্টের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে ভেলোর কত কিলোমিটার সেটি তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ এর মতে, ১,৭৪৬ কিলোমিটার হলো কলকাতা থেকে ভেলোরের মোট দূরত্ব।

আরো পড়ুন: আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত (নতুন তথ্য), আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত

উপসংহার

আজকের এই ছোট্ট পোস্টে আমরা আপনাদের সঙ্গে হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া, কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি আপনার কেমন লাগলো সেটি সম্পর্কে আমাদের জানাতে চাইলে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন