IAEA এর পূর্ণরূপ কি (আপডেট), IAEA এর সদর দপ্তর কোথায়, IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত

IAEA এর পূর্ণরূপ কি (আপডেট), IAEA এর সদর দপ্তর কোথায়, IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত
IAEA এর পূর্ণরূপ কি, IAEA এর সদর দপ্তর কোথায় এবং IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত সেই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

IAEA এর পূর্ণরূপ কি

অনেক মানুষ রয়েছেন যারা IAEA এর পূর্ণরূপ কি সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা IAEA এর পূর্ণরূপ কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, IAEA এর পূর্ণরূপ হলো International Atomic Energy Agency যার বাংলা মানে; আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা।

আরো পড়ুন: ILO এর উদ্দেশ্য কোনটি, ILO এর সর্বশেষ সদস্য, আন্তর্জাতিক শ্রম সংস্থার সংক্ষিপ্ত রূপ কি

IAEA এর সদর দপ্তর কোথায়

এতক্ষণ আমরা আপনাদের সাথে IAEA এর পূর্ণরূপ কি সেই বিষয়টি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলবো IAEA এর সদর দপ্তর কোথায় সেটি সম্পর্কে। আপনাদের জানার সুবিধার্থে বলছি, অস্ট্রিয়ার ভিয়েনা শহরে IAEA এর সদর দপ্তর অবস্থিত।

আরো পড়ুন: ILO কবে গঠিত হয়, ILO এর সদর দপ্তর কোথায় অবস্থিত, ILO এর বর্তমান সদস্য সংখ্যা কত

IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত

আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। IAEA এর বর্তমান সদস্য সংখ্যা ১৭৫ টি।

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে IAEA এর পূর্ণরূপ কি, IAEA এর সদর দপ্তর কোথায় এবং IAEA এর বর্তমান সদস্য সংখ্যা কত সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন