ইন্সট্রাক্টর কি | ইন্সট্রাক্টর এর কাজ কি

ইন্সট্রাক্টর কি | ইন্সট্রাক্টর এর কাজ কি
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ইন্সট্রাক্টর কি এবং ইন্সট্রাক্টর এর কাজ কি সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

ইন্সট্রাক্টর কি

অনেক মানুষ রয়েছেন যারা ইন্সট্রাক্টর কি বা এর অর্থ কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না। তবে, তারা ইন্সট্রাক্টর মানে কি সেটি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, ইন্সট্রাক্টর মানে হলো; শিক্ষক, উপদেষ্টা, প্রশিক্ষক ইত্যাদি।

আরো পড়ুন: রিখটার স্কেল কি, রিখটার স্কেল কে আবিষ্কার করেন, রিখটার স্কেলের সর্বোচ্চ মাত্রা কত

ইন্সট্রাক্টর এর কাজ কি

এতক্ষণ আমরা আপনাদের সাথে ইন্সট্রাক্টর কি সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে ইন্সট্রাক্টর এর কাজ কি সেই বিষয়টি সম্পর্কে। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, ইন্সট্রাক্টর এর কাজ হলো; কোন এক বা একাধিক বিষয়ে শিক্ষা প্রদান করা এবং উক্ত বিষয়ে আপনাকে দক্ষ করে তোলা।

আরো পড়ুন: ইন্টারনেট আবিষ্কার করেন কে এবং কত সালে, ভারতে ইন্টারনেট কবে চালু হয়

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ইন্সট্রাক্টর কি এবং ইন্সট্রাক্টর এর কাজ কি সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন