কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া (নতুন তথ্য), কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া

কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া (নতুন তথ্য), কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া
কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া, কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আপনাদের সঙ্গে এই আর্টিকেলে কথা বলবো। সুতরাং, যারা কলকাতা থেকে কাশ্মীর ভ্রমণ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া


অনেক বন্ধুগণ রয়েছেন যারা কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে কাশ্মীর রুটের সর্বনিম্ন ট্রেন ভাড়া হলো ৫০০ ইন্ডিয়ান রুপি।

কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া

বন্ধুগণ, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করবো কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, কলকাতা - শ্রীনগর রুটের সর্বনিম্ন বিমান ভাড়া ৬,৭৩২ টাকা।

কলকাতা থেকে শ্রীনগরের সস্তায় বিমান টিকেট

অনেক বন্ধুগণ রয়েছেন যারা কলকাতা থেকে শ্রীনগরের সস্তায় বিমান টিকেট এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনি যদি কলকাতা থেকে শ্রীনগর রুটে বিমানে করে সস্তায় যেতে চান তবে, আপনি SpiceJet এর বিমান টিকিট বুক করতে পারেন।

কলকাতা থেকে কাশ্মীর কত কিলোমিটার

আমরা আমাদের আজকের পোস্টটির এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে কাশ্মীর কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে কাশ্মীরের সর্বমোট দূরত্ব হলো ২,২৩০ কিলোমিটার।

উপসংহার

আজকের এই ছোট্ট পোস্টে আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া, কলকাতা থেকে শ্রীনগর বিমান ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি নিয়ে আপনি যদি কোন মন্তব্য জানাতে চান তবে, সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন