কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া (আপডেট), কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া

কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া (আপডেট), কলকাতা টু ব্যাঙ্গালোর ফ্লাইট, কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া
কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া, কলকাতা টু ব্যাঙ্গালোর ফ্লাইট, কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে এই পোস্টে কথা বলা হবে। সুতরাং, আপনারা যারা কলকাতা টু ব্যাঙ্গালোর বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া


অনেক বন্ধুগণ রয়েছেন যারা কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত সেটি সম্পর্কে তথ্য পেতে গুগল সহ একাধিক স্থানে সার্চ করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে কলকাতা টু ব্যাঙ্গালোর সর্বনিম্ন বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • এয়ার ইন্ডিয়া = ৫,৪১১ ইন্ডিয়ান রুপি
  • ইন্ডিগো = ৫,৯০২ ইন্ডিয়ান রুপি
  • এয়ার এশিয়া = ৫,৯০৩ ইন্ডিয়ান রুপি
  • আকাশ এয়ার = ৬,০১৬ ইন্ডিয়ান রুপি

কলকাতা টু ব্যাঙ্গালোর ফ্লাইট

বন্ধুগণ, এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া নিয়ে কথা বলছিলাম। এখন কথা বলবো কলকাতা টু ব্যাঙ্গালোর ফ্লাইট এই বিষয়টি সম্পর্কে। বর্তমানে কলকাতা টু ব্যাঙ্গালোর রুটে নিয়মিত এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো, এয়ার এশিয়া ইত্যাদি বিমানগুলো ফ্লাইট পরিচালনা করে থাকে।

আরো পড়ুন: কলকাতা থেকে ভেলোর দূরত্ব, কলকাতা থেকে ভেলোর বিমান ভাড়া

কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া

আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া কত সেই সম্পর্কে তথ্য প্রদান করবো। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, কলকাতার হাওড়া থেকে বেঙ্গালুরু রুটের ট্রেন ভাড়া হলো ৭৭০ ইন্ডিয়ান রুপি।

আরো পড়ুন: কলকাতা টু দিল্লি বিমান ভাড়া, কলকাতা টু চেন্নাই বিমান ভাড়া কত

কলকাতা টু ব্যাঙ্গালোর কত কিলোমিটার

বন্ধুগণ, আমরা আমাদের আজকের পোস্টের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে কলকাতা টু ব্যাঙ্গালোর কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, ১,৮৫৩ কিলোমিটার হলো কলকাতা টু ব্যাঙ্গালোর এর মোট দূরত্ব।

আরো পড়ুন: শিয়ালদহ থেকে লালগোলা ট্রেনের সময়সূচি (Update), শিয়ালদহ থেকে লালগোলা বন্দে ভারত এক্সপ্রেস

উপসংহার

কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া, কলকাতা টু ব্যাঙ্গালোর ফ্লাইট, কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে সহজ তথ্য প্রদানের চেষ্টা করেছি আপনাদের সাথে। পোস্টটি আপনার কেমন লেগেছে সেটি চাইলে আপনি আমাদের কমেন্ট করে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন