কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া (আপডেট), কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া

কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া (আপডেট), কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া
কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া, কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া, কলকাতা থেকে দিল্লি কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া


কলকাতা অবস্থানরত অনেক মানুষজন রয়েছেন যারা কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, কলকাতা থেকে দিল্লি রুটের সর্বনিম্ন ট্রেন ভাড়া হলো ৬৬৫ ইন্ডিয়ান রুপি।

আরো পড়ুন: হাওড়া টু কাটপাটি ট্রেন ভাড়া (আজকের ভাড়া), কলকাতা টু ভেলোর ট্রেন ভাড়া

কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে কথা বলছিলাম কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া এই বিষয়টি সম্পর্কে। এখন কথা বলবো কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। একাধিক বিশ্বস্ত সুত্র থেকে পাওয়া তথ্য অনুসারে, কলকাতা থেকে দিল্লির সর্বনিম্ন বাস ভাড়া হলো ৩,২০০ ইন্ডিয়ান রুপি।

আরো পড়ুন: হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া (সমস্ত খবর), হাওড়া টু ব্যাঙ্গালোর ট্রেনের টিকিট

কলকাতা থেকে দিল্লি কত সময় লাগে

বন্ধুগণ, আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে দিল্লি কত সময় লাগে সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। যারা জানেন না শুধুমাত্র তাদের সুবিধার্থে বলছি, ১৭ থেকে ২২ ঘন্টা বা বিশেষ ক্ষেত্রে তার থেকে বেশি সময়ও লাগতে পারে।

আরো পড়ুন: কলকাতা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া (আপডেট), কলকাতা টু বেঙ্গালুরু ট্রেন ভাড়া

কলকাতা থেকে দিল্লি কত কিলোমিটার

বন্ধুগণ, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আমাদের সঙ্গে কলকাতা থেকে দিল্লি কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে দিল্লি এর মোট দূরত্ব ১,৫৬৩ কিলোমিটার।

আরো পড়ুন: আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত (নতুন তথ্য), আগরতলা থেকে ব্যাঙ্গালোর ট্রেন ভাড়া কত

উপসংহার

আজকের এই ছোট্ট পোস্টটিতে আমরা আপনাদের সঙ্গে কলকাতা থেকে দিল্লি ট্রেন ভাড়া, কলকাতা থেকে দিল্লি বাস ভাড়া, কলকাতা থেকে দিল্লি কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন