মাগরিবের নামাজের সময় ইতালি | ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয়

মাগরিবের নামাজের সময় ইতালি | ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয়
মাগরিবের নামাজের সময় ইতালি, ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয় এই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

মাগরিবের নামাজের সময় ইতালি

অনেক মুসলমান ভাই এবং বোনেরা রয়েছেন যারা মাগরিবের নামাজের সময় ইতালি এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে ইতালির রোম শহরের মাগরিব সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময় যুক্ত করা হয়েছে।


তবে, আপনি যদি ইতালির রোম শহরের বাহিরে অন্য কোন শহরে অবস্থান করেন তাহলে আপনি চাইলে খুব সহজেই সিটি অপশন থেকে আপনার শহরের নাম যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখে নিতে পারবেন। সব সময় ইতালির আপডেট নামাজের সময়সূচি দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয়

বন্ধুগণ, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয় সেটি সহ সেখানকার পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি শেয়ার করেছি। সুতরাং, এই সম্পর্কিত বিস্তারিত তথ্য পেতে উপরে যুক্ত করা লাইভ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের এই ছোট্ট পোস্টে মাগরিবের নামাজের সময় ইতালি, ইতালিতে ফজরের নামাজের ওয়াক্ত কখন শুরু হয় এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন