ঈগল মশার কয়েল দাম | এসিআই মশার কয়েল দাম | মরটিন মশার কয়েল দাম

ঈগল মশার কয়েল দাম | এসিআই মশার কয়েল দাম | মরটিন মশার কয়েল দাম
ঈগল মশার কয়েল দাম, এসিআই মশার কয়েল দাম এবং মরটিন মশার কয়েল দাম সেই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

ঈগল মশার কয়েল দাম

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ঈগল মশার কয়েল দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, বর্তমানে ঈগল মশার কয়েলের প্রতি প্যাকেট এর দাম ৫০ টাকা।

আরো পড়ুন: মশার ডানা কয়টি, মশার চোখ কয়টি, মশার পা কয়টি, মশা কত উপরে উঠতে পারে

এসিআই মশার কয়েল দাম

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে ঈগল মশার কয়েল দাম সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে এসিআই মশার কয়েল এর দাম সম্পর্কে। প্রতি প্যাকেট এসিআই মশার কয়েলের দাম হলো; ৭৫ টাকা।

আরো পড়ুন: পুরুষ মশার আয়ু কত দিন, স্ত্রী মশার আয়ু কত দিন, একটি মশা কতটি ডিম পাড়ে

মরটিন মশার কয়েল দাম

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে মরটিন মশার কয়েল দাম কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। মরটিন মশার কয়েল এর দাম হল ৬০ টাকা তবে, এটি সচরাচর বাংলাদেশের বাজারে পাওয়া যায় না।

আরো পড়ুন: ইলেকট্রিক মশার কয়েল দাম, মশা তাড়ানোর স্প্রে দাম, মশার কামড় থেকে বাঁচার ক্রিম

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ঈগল মশার কয়েল দাম, এসিআই মশার কয়েল দাম ও মরটিন মশার কয়েল দাম এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন