সুজুকি হায়াতে ১১০ সিসি দাম (Update), সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম

সুজুকি হায়াতে ১১০ সিসি দাম (Update), সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম
সুজুকি হায়াতে ১১০ সিসি দাম এবং সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম এই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়দুটি সম্পর্কে তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সুজুকি হায়াতে ১১০ সিসি দাম


সুজুকি হায়াতে নামের এই বাইকটি সুজুকি মোটরসাইকেল ব্রান্ডের একটি ১১০ সিসির বাইক। সুজুকি হায়াতে বাইকটি বাংলাদেশের বাজারে অধিক জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে বাজারে সুজুকি হায়াতে বাইকটির বাজার মূল্য রয়েছে ৯৯,৯৫০ টাকা।

সুজুকি হায়াতে ১১০ সিসি বাইকটি সর্বমোট তিনটি কালারের পাওয়া যায় সেগুলো হলো; নীল, সাদা এবং সবুজ। ১১০ সিসির এই সুজুকি বাইকটির মাইলেজ হলো ৬০ কিলোমিটার এবং এই বাইকটির সর্বোচ্চ গতি হলো ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা।

আরো পড়ুন: হোন্ডা লিভো 110 সিসি দাম কত (নতুন দাম), হোন্ডা সাইন 125 সিসি দাম

সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম

অনেক মানুষ রয়েছেন যারা সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তবে, আপনাদের সুবিধার্থে বলে রাখছি যে; সুজুকি হায়াতে এর ১২৫ সিসির কোন বাইক নেই। বর্তমানে সুজুকি হায়াতে এর শুধুমাত্র ১১০ সিসির বাইক রয়েছে।

আরো পড়ুন: বাজাজ প্লাটিনা ১১০ সিসি দাম বাংলাদেশ (আপডেট মূল্য), বাজাজ প্লাটিনা 125 সিসি দাম কত

উপসংহার

আজকের এই ছোট্ট পোস্টটিতে আমরা আপনাদের সঙ্গে সুজুকি হায়াতে ১১০ সিসি দাম এবং সুজুকি হায়াতে ১২৫ সিসি দাম এই বিষয়দুটি সম্পর্কে সুস্পষ্ট ধারণা দেওয়ার চেষ্টা করেছি। মাথায় রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর তারিখে আপডেট করা হয়েছে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন