WWF এর পূর্ণরূপ কি | WWE এর পুরো নাম কি | WWF এর সদর দপ্তর কোথায়

WWF এর পূর্ণরূপ কি | WWE এর পুরো নাম কি | WWF এর সদর দপ্তর কোথায়
WWF এর পূর্ণরূপ কি, WWE এর পুরো নাম কি এবং WWF এর সদর দপ্তর কোথায় এই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

WWF এর পূর্ণরূপ কি

অনেক মানুষ রয়েছেন যারা WWF এর পূর্ণরূপ কি সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানেন না তবে, জানতে চান তাদের সুবিধার্থে বলছি; WWF এর পূর্ণরূপ হলো: World Wide Fund for Nature.

আরো পড়ুন: IMF এর বর্তমান সদস্য সংখ্যা কত, বাংলাদেশ আইএমএফ এর কততম সদস্য

WWE এর পুরো নাম কি

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে ইংরেজিতে WWE এর পুরো নাম কি সেটি সম্পর্কে উপরে তথ্য প্রদান করেছি। তবে, আপনাদের সুবিধার্থে এই মূহুর্তে আমরা আপনাদের সাথে WWE এর বাংলা পুরো নাম কি সেটি সম্পর্কে বলছি। ডাবলু ডাবলু এফ = ওয়ার্ল্ড ওয়াইড ফান্ড ফর নেচার।

আরো পড়ুন: আইএমএফ (IMF) এর পূর্ণরূপ কি, আইএমএফ এর সদর দপ্তর কোথায়, এর প্রধানের নাম কি

WWF এর সদর দপ্তর কোথায়

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে WWF এর সদর দপ্তর কোথায় সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো এবং এটি সম্পর্কে বলে আজকের আর্টিকেলটি শেষ করবো। সুইজারল্যান্ড এর গ্ল্যান্ডে WWF এর সদর দপ্তর অবস্থিত।

আরো পড়ুন: WMO এর পূর্ণরূপ কি, WMO এর সদর দপ্তর কোথায়, WMO এর সর্বশেষ সদস্য

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে WWF এর পূর্ণরূপ কি, WWE এর পুরো নাম কি এবং WWF এর সদর দপ্তর কোথায় সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন