সৌদি আরবের নামাজের সময়সূচি মদিনা

সৌদি আরবের নামাজের সময়সূচি মদিনা
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে সৌদি আরবের জেদ্দা নামাজের সময়সূচি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে সৌদি আরবের নামাজের সময়সূচি মদিনা সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

সৌদি আরবের নামাজের সময়সূচি মদিনা

 
মদিনা প্রত্যেকটি মুসলমানের জন্য একটি গুরুত্বপূর্ণ এবং ভালোবাসার স্থানের নাম। সৌদি আরবের এই মদিনা শহরেই প্রিয় নবী হজরত মুহাম্মাদ (সা) এর রওজা শরীফ অবস্থিত। বাংলাদেশ থেকে প্রতিবছর অসংখ্য মুসলমান ভাই এবং বোনেরা সৌদি আরবের মদিনায় যেয়ে থাকেন থাকেন।

আরো পড়ুন: সৌদি দাম্মাম নামাজের সময়সূচী

সুতরাং, সৌদি আরবের মদিনা শহরের অবস্থানরত মুসলমান ভাই এবং বোনদের সুবিধার্থে আমরা আমাদের আজকের আর্টিকেলে সেখানকার নামাজের সময়সূচী শেয়ার করছি। উপরে একটি লাইভ চার্টের মাধ্যমে সৌদি আরবের মদিনা শহরের নামাজের সময়সূচী যুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: নামাজের সময়সূচি রিয়াদ, রিয়াদ ফজরের আজান, ফজরের নামাজের সময় রিয়াদ

আপনারা আমাদের এই আর্টিকেলটিতে সব সময় মদিনা শহরের আপডেট নামাজের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তী সময়ে আবারও মদিনা শহরের নামাজের সময়সূচী সম্পর্কে জানার জন্য আমাদের এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: বাংলাদেশ দূতাবাস সৌদি আরব রিয়াদ, বাংলাদেশ এম্বাসি রিয়াদ ফোন নাম্বার

উপসংহার

আজকের এই আর্টিকেলটিতে আমরা আপনাদের সঙ্গে সৌদি আরবের মদিনা শহরে নামাজের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন