নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | নগদ কাস্টমার কেয়ার নাম্বার
নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম এবং নগদ কাস্টমার কেয়ার নাম্বার এই বিষয়দুটি সম্পর্কে আজকের এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা নগদের উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম

বিকাশের পরে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এমএফএস বা মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের নাম হলো; নগদ। ২০১৮ সালের ১১ নভেম্বর তারিখে নগদ আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের তার যাত্রা শুরু করেছিল। নগদ মূলত বাংলাদেশ ডাক বিভাগের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

চট্টগ্রামে অবস্থানরত অনেক নগদের গ্রাহক রয়েছেন যারা নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রামের ঠিকানা সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রামের সম্পূর্ণ ঠিকানা প্রদান করা হল।

  • নগদ কাস্টমার কেয়ার, বাংলাদেশ ব্যাংকের কাছে, আব্দুর রহমান রোড, চট্টগ্রাম - ৪০০০, কোতোয়ালি, চট্টগ্রাম।
আপনি যদি নগদের চট্টগ্রাম কাস্টমার কেয়ারে যেতে চান তবে, অবশ্যই মনে রাখবেন যে; নগদ কাস্টমার কেয়ার (চট্টগ্রাম) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকে এবং সকল সরকারি ছুটির দিন বন্ধ থাকে।

আরো পড়ুন: নগদে বিদ্যুৎ বিল দেওয়ার চার্জ কত, বিকাশে বিদ্যুৎ বিল চার্জ কত, রকেটে বিদ্যুৎ বিল চার্জ কত

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে নগদ কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করবো এবং এটি সম্পর্কে বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। নিচে একটি তালিকার মাধ্যমে নগদের দুটি কাস্টমার কেয়ার নাম্বার প্রদান করা হল।

  • 09609-616167
  • 16167

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট পোস্টে নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম এবং নগদ কাস্টমার কেয়ার নাম্বার এই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন