নামাজের সময়সূচি রিয়াদ | রিয়াদ ফজরের আজান | ফজরের নামাজের সময় রিয়াদ

নামাজের সময়সূচি রিয়াদ | রিয়াদ ফজরের আজান | ফজরের নামাজের সময় রিয়াদ
নামাজের সময়সূচি রিয়াদ, রিয়াদ ফজরের আজান এবং ফজরের নামাজের সময় রিয়াদ এই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

নামাজের সময়সূচি রিয়াদ

 
সৌদি আরবের রিয়াদ শহরের নামাজের সময়সূচি সম্পর্কে তথ্য পেতে অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি আপনাদের জানার সুবিধার্থে, উপরে একটি লাইভ চার্টের মাধ্যমে রিয়াদ শহরের নামাজের সময়সূচি যুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: বাংলাদেশ দূতাবাস সৌদি আরব রিয়াদ, বাংলাদেশ এম্বাসি রিয়াদ ফোন নাম্বার

রিয়াদ ফজরের আজান

অনেক মুসলমান ভাই এবং বোনেরা রয়েছেন যারা রিয়াদ ফজরের আজান সময় সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। উপরে যুক্ত করা নামাজের সময়সূচির চার্টে আপনারা রিয়াদ এর ফজরের আজান সহ পাঁচ ওয়াক্ত আজানের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

আরো পড়ুন: রিয়াদ টু ঢাকা বিমান ভাড়া কত, সৌদি টু বাংলাদেশ টিকেটের দাম

ফজরের নামাজের সময় রিয়াদ

বন্ধুগণ, আমরা আপনাদের সঙ্গে উপরে যে নামাজের সময়সূচিটি শেয়ার করেছি সেখানে আপনি সৌদি আরবের রিয়াদ শহরের ফজরের নামাজ সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি দেখতে পারবেন। পরবর্তীতে আবারো রিয়াদ শহরের নামাজের সময়সূচি দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

আরো পড়ুন: রিয়াদ নামাজের সময় সূচি (আপডেট), সৌদি আরবের আজানের সময় সূচি

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে নামাজের সময়সূচি রিয়াদ, রিয়াদ ফজরের আজান এবং ফজরের নামাজের সময় রিয়াদ এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার মন্তব্য জানাতে কমেন্ট করুন এবং ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন