পদ্মা পানির ট্যাংক এর দাম | পদ্মা ট্যাংক ৫০০ লিটার দাম কত

পদ্মা পানির ট্যাংক এর দাম | পদ্মা ট্যাংক ৫০০ লিটার দাম কত
পদ্মা পানির ট্যাংক এর দাম এবং পদ্মা ট্যাংক ৫০০ লিটার দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা পদ্মা পানির ট্যাংক এর দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

পদ্মা পানির ট্যাংক এর দাম

পদ্মা একটি স্বনামধন্য পানির ট্যাংক প্রস্তুতকারী প্রতিষ্ঠান। অনেক মানুষ রয়েছেন যারা পদ্মা পানির ট্যাংকের দাম সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তবে, তারা এই সম্পর্কিত তথ্য পেতে অনেক সময় ব্যর্থ হন। সুতরাং, আপনাদের সুবিধার্থে আমাদের আজকের এই আর্টিকেলটি লেখা।

বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে পদ্মা পানির ট্যাংক এর আপডেট দাম তালিকাভুক্ত করা হয়েছে। চলুন উক্ত তালিকাটি দেখে নেওয়া যাক।

  • পদ্মা ট্যাংক ৫০০ লিটার = ৬,৫০০ টাকা
  • পদ্মা ট্যাংক ১০০০ লিটার = ৯,৫০০ টাকা

পদ্মা ট্যাংক ৫০০ লিটার দাম কত

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে উপরে ইতিমধ্যে পদ্মা পানির ট্যাংক ৫০০ লিটার এর দাম সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে বিষয়টি সম্পর্কে আবারো বলছি; বর্তমানে পদ্মা কোম্পানির ৫০০ লিটার পানির ট্যাংকের বাজার মূল্য চলছে ৬,৫০০ টাকা করে।

আরো পড়ুন: গাজী পানির ট্যাংক এর দাম, গাজী ট্যাংক ৫০০ লিটার দাম কত, গাজী ট্যাংক ১০০০ লিটার দাম কত

শেষ কথা

আজকের আমাদের এই ছোট্ট পোস্টটিতে আমরা আপনাদের সঙ্গে পদ্মা পানির ট্যাংক ৫০০ লিটার এবং ১,০০০ লিটারের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং যেকোন মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন