প্রবাসী কল্যাণ ব্যাংক হেল্পলাইন | প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুবিধা | প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুদের হার

প্রবাসী কল্যাণ ব্যাংক হেল্পলাইন | প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুবিধা | প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুদের হার
প্রবাসী কল্যাণ ব্যাংক হেল্পলাইন, প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুবিধা এবং প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুদের হার সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনার যারা প্রবাসী কল্যাণ ব্যাংকের উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

প্রবাসী কল্যাণ ব্যাংক হেল্পলাইন


প্রবাসী কল্যাণ ব্যাংকের হেল্পলাইন নাম্বার সম্পর্কে জানতে অনেকেই গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানা সুবিধার্থে বলছি, 16135 হলো প্রবাসী কল্যাণ ব্যাংকের টোল ফ্রি হেল্পলাইন নাম্বার।

তবে, উক্ত নাম্বারটিতে (16135) আপনি শুধুমাত্র বাংলাদেশ থেকে কল করতে পারবেন। তবে, তাদের ব্রাঞ্চের নাম্বারে আপনি বিশ্বের যেকোন স্থান থেকে ফোন করতে পারবেন সেই ক্ষেত্রে উপরের ভিডিওটি দেখে নিবেন। উপরের ভিডিওটিতে প্রবাসী কল্যাণ ব্যাংকের সকল ব্রাঞ্চের নাম্বার পেয়ে যাবেন।

আরো পড়ুন: প্রবাসী কল্যাণ ব্যাংক কুমিল্লা শাখা ঠিকানা এবং ফোন নাম্বার

প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুবিধা

প্রবাসী কল্যাণ ব্যাংক সাধারণত প্রবাসীদের বিভিন্ন ধরনের আর্থিক সুযোগ-সুবিধা প্রদান করে থাকে। আপনার যদি বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট, ভিসা সহ সকল প্রক্রিয়া সমাপ্ত হয় তবে, আপনি উক্ত ভিসা পাসপোর্ট সহ প্রয়োজনীয় কাগজপত্র প্রদানের মাধ্যমে মাত্র ৩ দিনের মধ্যে লোন পেতে পারবেন।

এছাড়াও প্রবাসী কল্যাণ ব্যাংকের লোনের ক্ষেত্রে আরো অনেক সুযোগ সুবিধা রয়েছে। আপনি যদি প্রবাসী কল্যাণ ব্যাংকের লোন সম্পর্কে আরো বিস্তারিত তথ্য পেতে চান তবে, উপরে প্রদান করা প্রবাসী কল্যাণ ব্যাংকের হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করবেন।

আরো পড়ুন: প্রবাসী কল্যাণ ব্যাংক ঝিনাইদহ শাখার ঠিকানা ও মোবাইল নাম্বার

প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুদের হার

প্রবাসী কল্যাণ ব্যাংক এর লোনের সুদের হার কত সেই বিষয়টি সম্পর্কে বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। একাধিক বিশ্বস্ত সূত্র থেকে জানা তথ্য অনুযায়ী, বর্তমানে প্রবাসী কল্যাণ ব্যাংক এর সুদের হার হলো ৯ শতাংশ।

আরো পড়ুন: প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা ঠিকানা, প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা মোবাইল নাম্বার

শেষ কথা

আজকের প্রবন্ধে আমরা আপনাদের সঙ্গে প্রবাসী কল্যাণ ব্যাংক হেল্পলাইন, প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুবিধা এবং প্রবাসী কল্যাণ ব্যাংক লোন সুদের হার এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করার চেষ্টা করেছি। পোস্টটি আপনার ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন