আর এফ এল পানির ট্যাংক দাম ২০২৪

আর এফ এল পানির ট্যাংক দাম ২০২৪
আর এফ এল পানির ট্যাংক দাম ২০২৪ সালে কত সেই বিষয়টি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আর এফ এল পানির ট্যাংক দাম ২০২৪


অনেক মানুষ রয়েছেন যারা আর এফ এল কোম্পানির পানির ট্যাংক দাম সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আরএফএল কোম্পানি সেরা এবং সাপোর্ট এই দুটি নামে তাদের পানির ট্যাংকগুলো বাজারজাতকরণ করে থাকে।

আপনাদের জানার সুবিধার্থে নিচ একটি তালিকার মাধ্যমে আর এফ এল কোম্পানির সেরা নামক কয়েকটি পানির ট্যাংকের দাম তালিকাভুক্ত করা হয়েছে। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

  • আরএফএল (সেরা) ৩০০ লিটার = ৩,৪৭০ টাকা
  • আরএফএল (সেরা) ৭০০ লিটার = ৭,৫৬০ টাকা
  • আরএফএল (সেরা) ১৫০০ লিটার = ১৬,২০০ টাকা
  • আরএফএল (সেরা) ২০০০ লিটার = ২১,৬০০ টাকা

আরএফএল ট্যাংক ৫০০ লিটার দাম

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে আরএফএল কোম্পানির সেরা পানির ট্যাংকের ৩০০ লিটার ৭০০ লিটার ১,৫০০ লিটার ও ২,০০০ লিটারের দাম সম্পর্কে বলছিলাম। এখন বলবো আরএফএল ট্যাংক ৫০০ লিটার এর দাম সম্পর্কে। আরএফএল (সেরা) ট্যাংক ৫০০ লিটার এর দাম হল ৫,৪০০ টাকা।

আরো পড়ুন: গাজী পানির ট্যাংক এর দাম, গাজী ট্যাংক ৫০০ লিটার দাম কত, গাজী ট্যাংক ১০০০ লিটার দাম কত

আরএফএল ট্যাংক ১০০০ লিটার দাম

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের অন্তিম পর্বে চলে এসেছি। আজকের আর্টিকেল এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে আরএফএল ট্যাংক ১ হাজার লিটারের দাম কত সেটি সম্পর্কে বলবো। আর এফ এল (সেরা) ট্যাংক ১০০০ লিটারের দাম হল ১০,৮০০ টাকা।

আরো পড়ুন: মদিনা পানির ট্যাংক এর দাম, মদিনা ট্যাংক 500 লিটার দাম কত, মদিনা ট্যাংক ১০০০ লিটার দাম কত

উপসংহার

আজকের আর্টিকেলটিতে আপনাদের সঙ্গে আরএফএল পানির ট্যাংক ৩০০ লিটার, ৫০০ লিটার, ৭০০ লিটার, ১০০০ লিটার, ১৫০০ লিটার এবং ২০০০ লিটার এর দাম সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন