রিয়াদ নামাজের সময় সূচি (আপডেট), সৌদি আরবের আজানের সময় সূচি

রিয়াদ নামাজের সময় সূচি (আপডেট), সৌদি আরবের আজানের সময় সূচি
রিয়াদ নামাজের সময় সূচি এবং সৌদি আরবের আজানের সময় সূচি এই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

রিয়াদ নামাজের সময় সূচি



সৌদি আরবের রিয়াদ শহরে অবস্থানরত অনেক মানুষ রয়েছেন যারা রিয়াদ এর নামাজের সময় সূচি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, উপরে একটি তালিকার মাধ্যমে রিয়াদ নামাজের সময় সূচি তালিকাভুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: ইজমা শব্দের অর্থ কি, ইজমা কত প্রকার ও কি কি, ইজমা ও কিয়াসের পার্থক্য

সৌদি আরবের আজানের সময় সূচি

সৌদি শহরে অবস্থিত অনেক মুসলিম ভাই এবং বোনেরা রয়েছেন যারা সৌদি আরবের আজানের সময় সূচি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উপরে নামাজের চার্টে আপনি সৌদি আরবের রিয়াদ শহরের নামাজ এবং আজানের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

কিন্তু, আপনি যদি সৌদির রিয়াদ শহরের বাহিরে অবস্থান করেন তবে, সিটি অপশন থেকে রিয়াদ পরিবর্তন করে আপনার অবস্থান করা শহরের নাম যুক্ত করে সেখানকার আপডেট নামাজের সময়সূচি দেখে নিতে পারবেন। পরবর্তীতে আবারো দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

আরো পড়ুন: পৃথিবীর সর্বপ্রথম মসজিদ কোনটি, পৃথিবীর দ্বিতীয় মসজিদ কোনটি, ভারতের প্রথম মসজিদ কোনটি

উপসংহার

আজকের পোস্টে রিয়াদ নামাজের সময় সূচি এবং সৌদি আরবের আজানের সময় সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন