সুন্দরবন কুরিয়ার হেড অফিস নাম্বার | সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং এপস

সুন্দরবন কুরিয়ার হেড অফিস নাম্বার | সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং এপস
সুন্দরবন কুরিয়ার হেড অফিস নাম্বার এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং এপস এই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সুন্দরবন কুরিয়ার হেড অফিস নাম্বার

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কুরিয়ার সার্ভিস কোম্পানির নাম হলো; সুন্দরবন কুরিয়ার। সুন্দরবন কুরিয়ার সার্ভিস দীর্ঘদিন যাবত কুরিয়ার সার্ভিস পরিষেবা দিয়ে আসছে। ২৪/২৫ দিলকুশা, মতিঝিল, ঢাকা সুন্দরবন কুরিয়ারের হেড অফিস অবস্থিত।

অনেক মানুষ রয়েছেন যারা সুন্দরবন কুরিয়ার এর হেড অফিসের নাম্বার জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, 09612-003003 এটি তাদের হেড অফিস নাম্বার।

আরো পড়ুন: একশন ক্যামেরা কি, একশন ক্যামেরা দাম কত, Used Action Camera Price in BD

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং এপস


আমরা আমাদের অনেক ধরনের প্রয়োজনীয় ডকুমেন্টস অথবা পার্সেল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে আদান-প্রদান করে থাকি। আমরা যখন আমাদের কোন ডকুমেন্টস বা পার্সেল বুকিং করি তখন আমাদের সেটি ট্রাকিং করার প্রয়োজন পড়ে।

সুন্দরবন কুরিয়ারের ট্রাকিং সিস্টেমটি আমাদের পার্সেল বা ডকুমেন্টস এখন কোথায় আছে সেটি সম্পর্কে জানতে সাহায্য করে। সুতরাং, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ট্রাকিং সিস্টেম সম্পর্কে জানতে অনেকেই ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন।

আপনি ২টি সহজ মাধ্যমে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ডকুমেন্টস অথবা পার্সোনাল ট্রাকিং করতে পারবেন। একটি হলো তাদের ওয়েবসাইটের মাধ্যমে এবং অন্যটি হলো সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ট্রাকিং অ্যাপস এর মাধ্যমে।

নিচে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ট্রাকিং ওয়েবসাইট এবং ট্রাকিং অ্যাপস এর লিংক যুক্ত করা হয়েছে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পোর্টাল অথবা অ্যাপ থেকে যেকোনো পার্সেল অথবা ডকুমেন্ট ট্র্যাক করার জন্য সিএন নাম্বার, সেন্ডার নাম্বার, রিসিভার নাম্বার অথবা রেফারেন্স নাম্বার এর যেকোনো একটি প্রয়োজন হবে। সুতরাং, ট্রাকিং এর সময় উক্ত নাম্বারের যেকোনো একটি নাম্বার থাকতে হবে।

আরো পড়ুন: হেলমেট এর ক্যামেরা, হেলমেট ক্যামেরার দাম কত, Helmet Camera Price in Bangladesh

উপসংহার

আজকের আর্টিকেলে সুন্দরবন কুরিয়ার হেড অফিস নাম্বার এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং এপস এই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন