আজকের রডের দাম কত ২০২৪ (বর্তমান মূল্য), BSRM রডের আজকের দাম 2024

আজকের রডের দাম কত ২০২৩ (বর্তমান মূল্য), BSRM রডের আজকের দাম 2023
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। এই আর্টিকেলে ২০২৪ সালে আজকের রডের দাম কত, BSRM রডের আজকের দাম সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আজকের রডের দাম কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, আজকে কোন কোম্পানির রডের প্রতি টনের দাম কত টাকা সেটি সম্পর্কে নিচে একটি তালিকার মাধ্যমে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

রডের কোম্পানি প্রতি টনের দাম
BSRM Steel ৮৯,২০০ টাকা
Suma Steel ৯৯,০০০ টাকা
Famous Steel ৮৯,৩০০ টাকা
BSI Steel ৯০,৮০০ টাকা
GPH ৯৬,৫০০ টাকা
ZSRM ৯০,২০০ টাকা
HKG ৮৯,২০০ টাকা
ASBRM ৮৯,৫০০ টাকা
SS Steel ৯২,০০০ টাকা
RRM ৮৯,৩০০ টাকা
Anwar Ispat ৯৫,৫০০ টাকা
PHP ৯৫,৭০০ টাকা
HRRM ৮৯,৪০০ টাকা
SSRM ৮৯,৫০০ টাকা
HI-TECH ৮৯,৩০০ টাকা
PRIME ৮৯,৩০০ টাকা
AKS ৯৭,৫০০ টাকা
KING ৮৯,৪০০ টাকা
KSRM ৯৬,০০০ টাকা
CSRM ৯০,২০০ টাকা

BSRM রডের আজকের দাম 2024

বাংলাদেশে যতগুলো স্টিল কোম্পানি রয়েছে তার মধ্যে অন্যতম সেরা একটি স্টিল কোম্পানি হলো; BSRM স্টিল। বর্তমান সময় (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, BSRM কোম্পানির প্রতি টন রডের দাম হলো; ৯৯ হাজার টাকা।

Aks রডের আজকের দাম 2024

এতক্ষণ আমরা আপনাদের সাথে BSRM স্টিলের দাম সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলা হবে Aks রডের দাম সম্পর্কে। আর্টিকেলটি যখন লিখছি তখনকার তারিখ (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, Aks রডের প্রতি টনের মূল্য ৯৭,৫০০ টাকা।

KSRM রডের আজকের দাম

অনেক বন্ধুরা রয়েছেন যারা KSRM স্টিলের বর্তমান মূল্য কত সেটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে বলছি বর্তমানে, KSRM রডের প্রতি টন বিক্রি হচ্ছে ৯৬,০০০ টাকা।

GPH রডের আজকের দাম

রডের দাম সম্পর্কে আমরা যখন আমাদের উক্ত আর্টিকেলটি লিখছি তখনকার সময় (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, বর্তমানে GPH রডের প্রতি টনের দাম চলছে; ৯৬,৫০০ টাকা।

শেষ কথা

এই আর্টিকেলে ২০২৪ সালে আজকের রডের দাম কত, BSRM রডের আজকের দাম সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন