১ ডলার সমান কত টাকা আজকে (Update Rate), আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

১ ডলার সমান কত টাকা আজকে (Update Rate), আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
আজকের আর্টিকেলে ২০২৩ সালে আমেরিকার ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনার যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

১ ডলার সমান কত টাকা আজকে

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে আমেরিকার ১ ডলার সমান বাংলাদেশের ১০৯ টাকা ৮৯ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে আমেরিকার টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা আমেরিকার ১ ডলার সমান কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনার যদি পরবর্তীতে আবারো আমেরিকার ডলারের রেট জানার প্রয়োজন হয় তবে, এই আর্টিকেলটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

বর্তমানে আমেরিকা ১ টাকা সমান বাংলাদেশের ১০৯ টাকা ৮৯ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী আমেরিকার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ২০২৩ সালে আমেরিকার ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন