আর্জেন্টিনা টাকার মান ২০২৪ (Update Rate), আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আর্জেন্টিনা টাকার মান ২০২৪ (Update Rate), আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে আর্জেন্টিনা টাকার মান, আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আর্জেন্টিনা টাকার মান ২০২৪

অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে আর্জেন্টিনার টাকার রেট কত সেটি সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্টের মাধ্যমে আর্জেন্টিনার আপডেট টাকার রেট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা আর্জেন্টিনার আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। এই ওয়েব পেইজে আপনারা সব সময় আর্জেন্টিনার আপনার টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বর্তমানে আর্জেন্টিনার ১ আর্জেন্টিনা পেসো সমান বাংলাদেশের মুদ্রায় ৩১ পয়সা। তবে, আপনার যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, আর্জেন্টিনা আপডেট টাকার রেট দেখতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্ট ফলো করুন।

আর্জেন্টিনার ১০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
১০ আর্জেন্টিনা পেসো ৩ টাকা ১০ পয়সা

আর্জেন্টিনার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
আর্জেন্টিনার ১০০ টাকা ৩১ টাকা

আর্জেন্টিনার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
১,০০০ আর্জেন্টিনা পেসো ৩১০ টাকা

শেষ কথা

আজকের পোস্টে ২০২৪ সালে আর্জেন্টিনা টাকার মান, আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন