গরুর মাংসের আজকের দাম ২০২৩ ডিসেম্বর

গরুর মাংসের আজকের দাম ২০২৩ ডিসেম্বর
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৩ সালের ডিসেম্বরে গরুর মাংসের আজকের দাম কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

গরুর মাংসের আজকের দাম ২০২৩ ডিসেম্বর

সকল মাংসের মধ্যে বাজারে গরুর মাংসের চাহিদা রয়েছে সবচেয়ে বেশি। আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৪ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে বাংলাদেশের বাজারে প্রতি কেজি গরুর মাংসের দাম চলছে; ৬৫০ টাকা থেকে ৭০০ টাকা।

স্থান ভেদে গরুর মাংসের দাম কম অথবা বেশি হতে পারে। তবে, একাধিক বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, বর্তমানে সমগ্র বাংলাদেশে প্রতি কেজি গরুর মাংস ৬৫০ থেকে ৭০০ টাকা দরে বিক্রি হচ্ছে। এছাড়াও, দেশের কিছু কিছু স্থানে ৬৫০ টাকার থেকেও কমে গরুর মাংস বিক্রি হচ্ছে।

বাংলাদেশ গরুর মাংসের দাম

বন্ধুরা, আমাদের এই আর্টিকেলটি লেখার সময়কাল (২৪ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে বাংলাদেশের বাজারে গরুর মাংসের দাম প্রতি কেজি ৬৫০ টাকা থেকে সর্বোচ্চ ৭০০ টাকা দরে বিক্রি হচ্ছে।

পরিশেষে কিছু কথা

এই আর্টিকেলে ২০২৩ সালের ডিসেম্বরে বাংলাদেশে গরুর মাংসের আজকের দাম কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন