বেলজিয়াম টাকার মান (লাইভ চার্ট), বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা

বেলজিয়াম টাকার মান (লাইভ চার্ট), বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা
আজকের আর্টিকেলে বেলজিয়াম টাকার মান কত এবং বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যদি উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তবে, সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত পড়তে থাকুন।

বেলজিয়াম টাকার মান কত

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৩ নভেম্বর ২০২৩ সাল) অনুযায়ী, বেলজিয়াম এর টাকার মান: ১১৭ টাকা ৮১ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে বেলজিয়ামের একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে আপনারা উপরে বেলজিয়াম টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনার যদি পরবর্তীতে আবারো বেলজিয়াম এর টাকার মান দেখার প্রয়োজন পড়ে তবে, আমাদের এই আর্টিকেলটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি; বর্তমানে বেলজিয়াম এর ১ টাকা সমান বাংলাদেশের ১১৭ টাকা ৮১ পয়সা। বেলজিয়াম টাকার আপডেট রেট জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে বেলজিয়াম টাকার মান এবং বেলজিয়াম ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনি যদি কোন মন্তব্য জানাতে চান তবে, সেটি কমেন্ট করে আমাদের লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন