কানাডার মুদ্রার মান কত (লাইভ চার্ট), কানাডার ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৪

কানাডার মুদ্রার মান কত (লাইভ চার্ট), কানাডার ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে কানাডার মুদ্রার মান কত এবং কানাডার ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কানাডার মুদ্রার মান কত

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, কানাডার মুদ্রার মান হলো; ৮০ টাকা ৫৩ পয়সা। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে কানাডার টাকার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ সাইজ চার্ট আপনারা সব সময় কানাডার আপডেট মুদ্রার মান সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, আপনার যদি পরবর্তীতে আবারো কানাডার মুদ্রার মান জানার প্রয়োজন হয় তবে, এই আর্টিকেলটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

কানাডার ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৪

বর্তমান সময় (২৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, কানাডার ১ ডলার সমান বাংলাদেশের ৮০ টাকা ৫৩ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী কানাডার ডলারের রেট জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে কানাডার মুদ্রার মান কত এবং কানাডার ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন