সেভেন রিংস, ক্রাউন, প্রিমিয়ার, শাহ সিমেন্ট, সুপারক্রিট, ফ্রেশ এবং আকিজ সিমেন্টের দাম ২০২৪

সেভেন রিংস, ক্রাউন, প্রিমিয়ার, শাহ সিমেন্ট, সুপারক্রিট, ফ্রেশ এবং আকিজ সিমেন্টের দাম ২০২৪
বন্ধুরা, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। এই পোস্টে ২০২৪ সালে সেভেন রিংস, ক্রাউন, প্রিমিয়ার, শাহ সিমেন্ট, সুপারক্রিট, ফ্রেশ এবং আকিজ সিমেন্টের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পযন্ত পড়তে থাকুন।

সেভেন রিংস সিমেন্ট দাম ২০২৪

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় একটি সিমেন্ট কোম্পানির নাম হলো; সেভেন রিংস। আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার তারিখ অনুযায়ী, বর্তমানে সেভেন রিংস সিমেন্ট দাম ৫৩০ টাকা প্রতি বস্তা।

ক্রাউন সিমেন্টের দাম

বর্তমান সময়কালে, ক্রাউন সিমেন্টের প্রতি ব্যাগ বিক্রি হচ্ছে; ৫৩৫ টাকা। মনে রাখবেন, স্থান ভেদে ৫ থেকে ১০ টাকা কম অথবা বেশি হতে পারে।

প্রিমিয়ার সিমেন্ট দাম ২০২৪

আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে আমাদের তালিকার তৃতীয় সিমেন্ট অর্থাৎ, প্রিমিয়ার সিমেন্টের দাম সম্পর্কে তথ্য প্রদান করবো। বর্তমানে প্রিমিয়ার সিমেন্ট এর প্রতি বস্তার দাম ৫১৫ টাকা।

শাহ সিমেন্ট স্পেশাল দাম 2024

বর্তমানে সকল সিমেন্টের দাম তূলনামূলক বেশি। আমরা যখন আমাদের আজকের এই পোস্টটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বাজারে শাহ সিমেন্ট প্রতি বস্তা ৫৩০ দরে বিক্রি হচ্ছে।

সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪

বন্ধুরা, বাংলাদেশে সুপারক্রিট সিমেন্টের ব্যাপক চাহিদা রয়েছে সুতরাং, অনেক মানুষজন সুপারক্রিট সিমেন্টের মূল্য সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। বর্তমান বাজারে সুপারক্রিট সিমেন্টের প্রতি ব্যাগের দাম চলছে; ৫৪০ টাকা।

ফ্রেশ সিমেন্ট দাম ২০২৪

সিমেন্টের নাম প্রতি ব্যাগের দাম
ফ্রেশ সিমেন্ট ৫১৫ টাকা

আকিজ সিমেন্ট দাম ২০২৪

বন্ধুরা, আমরা আমাদের আজকের পোস্টের প্রায় শেষের অংশে চলে এসেছি। এই পর্যায়ে আমরা আপনাদের সাথে আকিজ সিমেন্টের মূল্য সম্পর্কে বলবো। বর্তমানে আকিজ কোম্পানির প্রতি বস্তা সিমেন্টের দাম; ৫৪০ টাকা।

উপসংহার

আজকের পোস্টে ২০২৪ সালে সেভেন রিংস, ক্রাউন, প্রিমিয়ার, শাহ সিমেন্ট, সুপারক্রিট, ফ্রেশ এবং আকিজ সিমেন্টের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন