চীনের টাকার মান কত (বর্তমান রেট) চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা 2024

চীনের টাকার মান কত (বর্তমান রেট) চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা 2023
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে চীনের টাকার মান কত, চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে হবে তারা সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

চীনের টাকার মান কত

বন্ধুরা, আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার সময় অনুযায়ী, চীনের টাকার মান হলো; ১৫ টাকা ৬০ পয়সা। তবে, যেহেতু ঢাকা মন পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে চীনের আপডেট টাকার মান যুক্ত করা হয়েছে হয়েছে।


এই মুহূর্তে উপরের প্রাইস চার্টে আপনারা চীনের টাকা রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময়ে আবারো চীনের আপডেট টাকা রেট জানার প্রয়োজন হয় তবে, আমাদের এই ওয়েব পেজটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা 2024

এই পোস্টটি লেখার সময়, চীনের এক টাকা সমান বাংলাদেশের ১৫ টাকা ৬০ পয়সা ছিল। তবে, আপনি যখন আমাদের এই পোস্টটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী, চীনের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটা সম্পর্কে জানতে উপরের প্রাইস চার্টটি ফলো করুন।

চীনের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ বাংলাদেশি মুদ্রায়
চীনের ১০০ টাকা ১,৫৬০ টাকা

চায়না ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ বাংলাদেশি মুদ্রায়
চীনের ১,০০০ টাকা ১৫,৬০০ টাকা

উপসংহার

আজকের পোস্টে ২০২৪ সালে চীনের টাকার মান কত, চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন