চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত ২০২৩ | চট্রগ্রাম থেকে দুবাই যেতে কত সময় লাগে

chittagong-to-dubai
আজকের পোস্টে ২০২৩ সালে চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত, চট্রগ্রাম থেকে দুবাই যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত ২০২৩

বন্ধুরা, আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার সময় (১৫ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে চট্টগ্রাম টু দুবাই রুটের বিমান ভাড়া হলো; বিমান বাংলাদেশ ৩৯,২৪০ টাকা, সালাম এয়ার ৪০,২৬৪ টাকা, ওমান এয়ার ৪১,৪০৬ টাকা, ফ্লাই দুবাই ৪১,৪৩৩ টাকা, কাতার এয়ার ৪৮,৮৭২ টাকা, এমিরেট্‌স ৫১,৮৭১ টাকা।

চট্রগ্রাম থেকে দুবাই যেতে কত সময় লাগে

বাংলাদেশের চট্রগ্রাম বিমানবন্দর থেকে দুবাই যেতে সর্বনিম্ন সময় লাগে ৯ ঘন্টা। তবে, বিমান অনুযায়ী এবং স্টপেজ অনুযায়ী সময় কম বেশি লাগতে পারে। তবে, চট্রগ্রাম থেকে দুবাই যেতে গড় সর্বনিম্ন ৯ থেকে ১৭ ঘন্টার মত সময় লাগে।

চট্রগ্রাম থেকে দুবাই কত কিলোমিটার

বন্ধুরা, গুগল ম্যাপ পাওয়া তথ্য অনুযায়ী, বাংলাদেশের চট্রগ্রাম বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের সর্বমোট দূরত্ব হলো ৩,৭১৭ কিলোমিটার।

উপসংহার

আজকের পোস্টে ২০২৩ সালে চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত, চট্রগ্রাম থেকে দুবাই যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, উক্ত পোস্টটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন